Frequently Asked Questions

Frequently Asked Questions

Khaas Food একটি ভিন্নধর্মী ই-কমার্স প্লাটফর্ম যা আপনাকে দিবে নিশ্চিন্তে কেনাকাটার সুবিধা। আপনার দুয়ারে গুনগত মানসম্পন্নও ভেজালমুক্ত খাদ্য পৌঁছে দিতে Khaas Food সদা বদ্ধপরিকর যা আপনাকে এনে দিবে শারীরিক,মানসিক, আত্মিক সুস্হতা ও প্রশান্তি।

Khaas Food একটি ভিন্ন ধর্মী ই-কমার্স প্লাটফর্ম কারণ কথার ফুলঝুরি সাজিয়ে নিম্নমানের কোন পণ্য বাজারজাতকরণ আমাদের লক্ষ্য নয়।আমাদের লক্ষ্য বাজারের বাছাইকৃত এবং নিজেদের প্রতিনিধি দ্বারা মান নিয়ন্ত্রিত গুনগত মানসম্পন্ন খাদ্যদ্রব্য আপনাদের কাছে পৌঁছে দেয়া।

Khaas শব্দটির অর্থ হচ্ছে স্পেশাল তথা বিশেষ বা আলাদা কিছু। গুনগত মানসম্পন্ন ও ভেজালমুক্ত খাদ্য সরবরাহের ক্ষেত্রে Khaas Food আপোসহীন যা একে করেছে অন্য সবার থেকে আলাদা।

হ্যাঁ। শুধু তাই নয় আপনি আপনার যেকোনো ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে এমনকি যেকোনো Mobile Wallet দিয়েও আপনার পণ্য ক্রয় করতে পারবেন। বিকাশ এর ক্ষেত্রে বিকাশ এরট্রানজেকশনফী ক্লায়েন্টবহনকরবেন। আরো আছে COD বা ক্যাশ অন ডেলিভারি।

COD হচ্ছে সরাসরি পণ্য ডেলিভারির সময় হাতে হাতে পেমেন্ট করার সুবিধা।

একহাজারে ২০ টাকার কাছাকাছি দেওয়া লাগে, টাকা তুলতে গেলে।এই টাকা-টা কাস্টমারের পে করাটা “বিকাশীয়ভদ্রতা”রঅন্তর্গত।

হ্যাঁ ,Khaas Food আপনাদেরকে দিচ্ছে হোম ডেলিভারি সুবিধা।এই সুবিধা প্রদানের জন্য আমরা আপাতত ৫০ টাকা(ঢাকা সিটির অভ্যন্তরে) নিচ্ছি এবং ঢাকার বাইরে পণ্যের পরিমাণভেদে কুরিয়ার চার্জ নেয়া হয় যা সাধারণত ১০০-১৫০ টাকা হয়ে থাকে।

আমরা সাধারণত ঢাকা শহর এর মধ্যে ১-২ পূর্ণ কার্যদিবস এর মধ্যে পণ্য ডেলিভারি দিয়ে থাকি। তবে ঢাকার বাইরে হলে ২-৩ পূর্ণ কার্যদিবস এর মধ্যে পণ্য ডেলিভারি দিয়ে থাকি।

হ্যাঁ আমরা পরিবহন বা অন্য কোন কারনে পণ্য ত্রুটিযুক্ত হলে পণ্যটি ফেরত নিয়ে থাকি। সেক্ষেত্রে- পণ্যটি হাতে পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে আমাদেরকে জানাতে হবে। সাত দিনের মধ্যে পণ্যটি আমাদের ঠিকানায় পৌঁছাতে হবে।

কুরিয়ারের মাধ্যমে।আর যে সব জায়গায় ডিলার আছে সেখানে তাদের মাধ্যমে।

কি পণ্য নিবেন এবং কি পরিমাণ নিবেন সাথে সম্পূর্ণ ঠিকানা ও ফোন নাম্বারসহ ইনবক্স করতে হবে পেইজে। আমরা টোটাল কত পড়বে সেটা+ বিকাশ নাম্বার জানিয়ে দিব। টাকা পাঠানোর দুই দিনের মধ্যেই কুরিয়ারের মাধ্যমে পেয়ে যাবেন ইনশাআল্লাহ।

হ্যাঁ, পারবেন। সেক্ষেত্রে ডেলিভারীর ঠিকানা অবশ্যই বাংলাদেশের অভ্যন্তরে হতে হবে।